1. gmjakirhossain1@gmail.com : jakir ub24 : jakir ub24
  2. newseditor.sajid@gmail.com : news editor : news editor
  3. ahshohag812@gmail.com : shohag : shohag
  4. admin@www.updatebarta24.com : updatebarta24 :
সাতক্ষীরা বাইপাস সড়কে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার-৫ - আপডেট বার্তা24
January 30, 2023, 4:00 am
সর্বশেষ সংবাদ
বাড়বে আরও গরম, সম্ভাবনা নেই বৃষ্টির যশোরে দূর্বত্তের ছুরিকাঘাতে যুবক খুন দৌলতপুরে প্রধান শিক্ষক টমের বিরুদ্ধে দুর্নীতির নানা অভিযোগ যশোরের মনিরামপুরে মটরসাইকেল দূর্ঘটনায় ২ভাই নিহত কুষ্টিয়া পরিবার পরিকল্পনা অধিদপ্তরে সরকার বিরোধী কর্মকাণ্ড ও নিয়োগ বাণিজ্যের শিকার অসংখ্য মহিলাগণ শীতে লাল শাপলার মাঝে মুগ্ধতা ছড়াচ্ছে অতিথি পাখি ডিআইইউ’র ক্যান্টিনে নিম্নমানের খাবার, নজর নেই প্রশাসনের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি ফাল্গুনী দাসকে প্রসাশনের হুমকি সবাইকে ছাড়িয়ে সেরা রোনালদো গুনী সংবর্ধনা পেলেন মানবিক চিকিৎসক ডাক্তার আবু কামরান রাহুল দুর্নীতি লাঘবে ভূমি খাতে ডিজিটালের আবির্ভাব-সাইফুজ্জামান চৌধুরী




সাতক্ষীরা বাইপাস সড়কে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার-৫

  • আপডেট : Friday, November 18, 2022
  • 210 বার সংবাদটি পড়া হয়েছে

সাতক্ষীরা শহর বাইপাস সড়কে ডাকাতির প্রস্তুতির অভিযোগে ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) ভোর রাত ২টার দিকে এক অভিযান চালিয়ে সদর থানা পুলিশ তাদরেকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে দেশি তৈরী অস্ত্র উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো,পিরোজপুর জেলার বড়বিড়াল ঝুড়ি এলাকার আবুল বাশার হাওলাদারের ছেলে মোঃ রুবেল (৩৫), গোপালগঞ্জের কোটালীপাড়ার নয়াকান্দি এলাকার মৃত হোসেন হাওলাদারের ছেলে মোঃ নাসির হাওলাদার (৪৮), খুলনার রূপসা রাজাপুর দেয়াড়ার আইজুল হাওলাদারের ছেলে মোঃ পারভেজ রানা ওরফে খোকন (৩৫), পিরোজপুর জেলার মাঠবাড়িয়া হোতখালির এলাকার মৃত সৈয়দ আলীর ছেলে মোঃ আব্দুল কুদ্দুস মিয়া (৫২) এবং খুলনার রূপসা এলাকার মোঃ হামেদ হাওলাদারের ছেলে মোঃ শহিদুল হাওলাদার।

সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার উপ পরিদর্শক সাইদুজ্জামান ও তন্ময় কুমার দেবনাথের নেতৃত্বে একটি টহল দলের সদস্যরা ভোর রাত ২টার দিকে সাতক্ষীরা শহর বাইপাস সড়কে অভিযান চালায়। এসময় লাবসা ইউনিয়নের দেবনগর গ্রামের আসাদ মেম্বরের ঘেরের উত্তর পাশে বাইপাস ব্রিজের উপর ডাকাতির প্রস্তুতির অভিযোগে ৫ জনকে গ্রেপ্তার করে পুলিশ সদস্যরা।

ওসি আরো জানান, অভিযানকালে তাদের কাছ থেকে একটি ১৪ ইি লোহার বাটযুক্ত লোহার দা, একটি ১৫ ইি লম্বা কাঠের বাট যুক্ত ছুরি, একটি ১৮ ইি লম্বা কাঠেরবাটসহ লোহার ছুরি, একটি ২৫ ইি লম্বা লোহার রড, একটি ২৬ ইি লম্বা লোহার রড উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদের বিররুদ্ধে ডাকাতির প্রস্তুতির অভিযোগে মামলা দিয়া আদালতের মাধ্যমে কারাগরে প্রেরণ করা হয়েছে।




নিউজ টা আপনার টাইমলাইনে শেয়ার করে সবাইকে দেখার সুযোগ করে দিন

2 responses to “সাতক্ষীরা বাইপাস সড়কে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার-৫”

  1. joker123 says:

    Helpful info. Fortunate me I discovered your site by accident,
    and I am surprised why this accident did not came about in advance!
    I bookmarked it.

  2. I got this web page from my pal who informed me on the topic of this web page and at the moment this time I am
    visiting this website and reading very informative content at this time.

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির অন্যান্য সংবাদসমূহ




ক্যাটাগরিভিত্তিক সংবাদসমূহ

আপডেট বার্তা24 এ প্রকাশিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Theme Customized By BreakingNews
Translate »
error: Content is protected !!