1. gmjakirhossain1@gmail.com : jakir ub24 : jakir ub24
  2. ahshohag812@gmail.com : shohag : shohag
  3. hossaineleyas122@gmail.com : sk eleyas : sk eleyas
  4. Mahfuzul.karim99@gmail.com : ub24 001 : ub24 001
  5. admin@www.updatebarta24.com : updatebarta24 :
ফেনীতে নিরীহ পরিবারকে বাঁচাতে এলাকাবাসীর মানববন্ধন - আপডেট বার্তা24
January 26, 2022, 10:05 am
সর্বশেষ সংবাদ
বহিষ্কৃত হলেন ছাত্র লাঞ্ছনায় অভিযুক্ত সুমাইয়া ও অনিকা মাগুরার মহম্মদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত১,আহত ১ তুচ্ছ ঘটনায় ছাত্রীর হাতে জাবি ছাত্র হেনস্থার শিকার সাংবাদিক নিয়োগ দিচ্ছে জনপ্রিয় নিউজ পোর্টাল আপডেট বার্তা24 রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫২ পুলিশে প্রথমবারের মতো পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজিগণ তাঁদের সহধর্মিণীগণের উপস্থিতিতে র‍্যাংক ব্যাজে ভূষিত সাতক্ষীরা আদালত চত্ত্বরে অনলাইন প্রেসক্লাবের মাস্ক ও সাবান বিতরণ আপত্তিকর ছবি তুলে প্রতারণার ফাঁদ পাততেন তারা মেয়াদ শেষে জেলা পরিষদে বসবেন প্রশাসক, প্রতি জেলায় একজন সদস্য সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, সাতক্ষীরা কর্তৃক বিকাশ প্রতারক চক্রের মূল হোতা আটক, হাতিয়ে নেওয়া টাকা ও প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল জব্দ।




ফেনীতে নিরীহ পরিবারকে বাঁচাতে এলাকাবাসীর মানববন্ধন

  • আপডেট : Monday, January 10, 2022
  • 24 বার সংবাদটি পড়া হয়েছে

ফেনী প্রতিনিধি: ফেনীতে অসহায় ও নিরীহ একটি পরিবারকে হয়রানীমূলক মামলা থেকে বাঁচাতে রাস্তায় নেমে এসেছে এলাকাবাসী। সোমবার ফেনী শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে এলাকাবাসী মানববন্ধন ও সমাবেশ করেছে। এরআগে প্রেমের সম্পর্ক ভেঙ্গে পরিবারের লোকজন জোরপূর্বক বিয়ে দেয়ায় স্বামীর বাড়িতে ক্ষোভে ২৮ ডিসেম্বর আত্মহত্যা করে সানজিদা নামের এক গৃহবধু। এ ঘটনায় স্বামীর বাড়ির লোকজনকে মামলা দিয়ে মোটা অংকের টাকায় রফাদফা করার চেষ্টা চালিয়ে আসছে একটি চক্র।
জানা যায়, ফেনী সদর উপজেলার বিরলী গ্রামের সানজিদা আক্তারের সাথে বিয়ে হয় আক্রামপুর গ্রামের আবুল বশরের সাথে। বিয়ের দেড় মাসের মাথায় ঘরের ফ্যানের সাথে ওড়না পেছিয়ে ২৭ ডিসেম্বর বিকালে আত্মহত্যা করে মারা যায় গৃহবধু সানজিদা। ঘটনার পরদিন গৃহবধুর মা মোরশেদা বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করলে পুলিশ গৃহবধুর স্বামী আবুল বশরকে গ্রেফতার করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছেন।


এদিকে নববধুর মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশায় পড়ে আইনশৃংখলা বাহিনী ও মানবাধিকার কর্মীরা। এক পর্যায়ে গৃহবধুর ফেসবুক আইডি থেকে বেরিয়ে আসে বিয়ের আগের তার প্রেমের কাহিনী।
আক্রামপুরের অধিবাসী মো. ইয়াছিন সানজিদার ফেসবুকের থেকে পাওয়া বিভিন্ন মেসেজ, কমেন্ট ও নানা সূত্র উল্লেখ করে জানান, সানজিদাকে প্রেমের সম্পর্ক চিহ্ন করে জোর পূর্বক আক্রামপুরে বিয়ে দেয় তার পরিবার। ২৭ ডিসেম্বর সানজিদার কথিত প্রেমিক খালাতো ভাইয়ের বিয়ে হয়ে যায়। এতে সে মানসিকভাবে বিষন্নতার এক পর্যায়ে আত্মহত্যার পথ বেঁচে নেয়। তার আত্মহত্যার পেছনে স্বামীর বাড়ির কারো কোন সংশ্লিষ্টতা নেই।
নিহত গৃহবধুর স্বামীর ভাই নজরুল ইসলাম জানান, বিয়ের কয়েকদিন পরই আমরা তার প্রেমের সম্পর্কের কথা লোকমুখে শুনেছি। কিন্তুু সেটাতে আমরা কান দেইনি। বিয়ের আগে অনেকেই প্রেম করে আবার তা ভুলেও যায়। কিন্তুু বিরহের বিষন্নতা সইতে না পেরে সে আত্মহত্যা করবে এমনটি আমরা ভাবতে পারিনি। সে আত্মহত্যা করে আমাদের পরিবারকে হেয় প্রতিপন্ন করেছে। এতে আমরা হয়রানী শিকার হচ্ছি। আমরা এ ঘটনায় আসামী হওয়া নির্দোশ ব্যক্তিদের নি:শর্ত মুক্তি চাই। একই সাথে সানজিদা বিয়ের আগে যার সাথে প্রেম করেছে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করার দাবী জানাচ্ছি।




নিউজ টা আপনার টাইমলাইনে শেয়ার করে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অন্যান্য সংবাদসমূহ




ক্যাটাগরিভিত্তিক সংবাদসমূহ

আপডেট বার্তা24 এ প্রকাশিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized By BreakingNews
Translate »
error: Content is protected !!