1. [email protected] : jakir ub24 : jakir ub24
  2. [email protected] : shohag : shohag
  3. [email protected] : ub24 001 : ub24 001
  4. [email protected] : updatebarta24 :
চুয়াডাঙ্গায় দুই বান্ধবীকে তুলে নিয়ে ধর্ষণ করেছে দুই বন্ধু - আপডেট বার্তা24
December 2, 2021, 2:58 am
সর্বশেষ সংবাদ
সাতক্ষীরায় ঢাকা ওয়েভের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আল-মানার একাডেমী মনগাজী কর্তৃক ‘অভিভাবক সমাবেশ ও দোয়া অনুষ্ঠান’ সম্পন্ন মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে নাভারণ ৭ আনসার ব‍্যাটালিয়নে র‍্যালী অনুষ্ঠিত সাতক্ষীরায় ‘মুজিববর্ষ বিজয় দিবস টেনিস টুর্নামেন্ট-২০২১’ এর সমাপনী ও পুরস্কার বিতরণ নির্মিত হবে দর্শক গ্যালারি- সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান পাটগ্রামে ৯৫ বছর বয়সী বৃদ্ধের সংসার চলে বয়স্কভাতার টাকায় জামালপুরে বিশ্ব এইডস দিবস উপলক্ষে স্ট্যান্ডিং র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত  সাতক্ষীরায় লেক ভিউ ক্যাফে এন্ড বেকারী’র তৃতীয় আউটলেট উদ্বোধন সাতক্ষীরায় দৈনিক খুলনাঞ্চল পত্রিকার ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেরপুরে কৃষকের ৩০ শতক জমির ধান বিড়ির আগুনে পুড়ে ছাই জামালপুরে সাংবাদিকদের জন্য বাংলাদেশ প্রেস কাউন্সিলের সেমিনার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত 




চুয়াডাঙ্গায় দুই বান্ধবীকে তুলে নিয়ে ধর্ষণ করেছে দুই বন্ধু

  • আপডেট : Wednesday, November 10, 2021
  • 95 বার সংবাদটি পড়া হয়েছে

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় দুই বান্ধবীকে তুলে নিয়ে ধর্ষণ করেছে দুই বন্ধু। দুই বান্ধবী আলমডাঙ্গা উপজেলার একটি মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী।

মঙ্গলবার সকালে অভিযুক্ত ধর্ষণকারী দুই বন্ধু আশিক ও নিশানের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় এজাহার দাখিল করেছে ধর্ষণের শিকার দুই বান্ধবী। এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

অভিযুক্ত ধর্ষণকারী দুই বন্ধু হলো- আলমডাঙ্গা উপজেলার ওসমানপুর গ্রামের ইয়াকিন আলীর ছেলে আশিক (১৭) ও তার বন্ধু একই গ্রামের আনারুল ইসলামের ছেলে নিশান (১৭)।

জানা গেছে, ধর্ষণের শিকার দুই বান্ধবীর সঙ্গে মাস চারেক আগে পরিচয় হয় দুই বন্ধুর। সেই থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রোববার রাত ৮টার দিকে নিশান মোবাইলে ডাক দেয় দুই বান্ধবীকে। তারা বাড়ির বাইরে বের হলে নিশান মোটরসাইকেলে তুলে উপজেলার ওসমানপুর-হারদী মাঠের নির্জন বাঁশবাগানে নিয়ে যায়।

সেখানে আগে থেকেই অবস্থান করছিল নিশানের বন্ধু আশিক। তারা দুই বন্ধু বিয়ের মিথ্যা আশ্বাস দিয়ে তাদের নিজ নিজ প্রেমিকাকে উপর্যুপরি ধর্ষণ করে। পরে গভীর রাতে ধর্ষণের শিকার দুই বান্ধবীকে মোটরসাইকেলযোগে নিশান বাড়ির কাছাকাছি রেখে দ্রুত সটকে পড়ে।

মঙ্গলবার সকালে দুই বান্ধবী আলমডাঙ্গা থানায় তাদের নিজ নিজ প্রেমিকের নামে ধর্ষণ মামলা দায়ের করে। পরে পুলিশ ডাক্তারি পরীক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায় তাদের। সেখানে মঙ্গলবার দুপুরে তাদের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এএসএম ফাতেহ আকরাম বলেন, মঙ্গলবার দুপুরে দুই ভিকটিমের ধর্ষণের আলামত সংগ্রহ করা হয়েছে। বুধবার বয়স নির্ধারণের জন্য পরীক্ষা-নিরীক্ষা করা হবে।

আলমডাঙ্গা থানার ওসি সাইফুল ইসলাম বলেন, দুই বন্ধু তাদের দুই প্রেমিকাকে তুলে নিয়ে ধর্ষণ করেছে। তারা চারজনই অপ্রাপ্ত বয়স্ক। মঙ্গলবার সকালে ধর্ষণের শিকার দুই বান্ধবী আলমডাঙ্গা থানায় একটি ধর্ষণ মামলা করেছে। আসামিদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।




নিউজ টা আপনার টাইমলাইনে শেয়ার করে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অন্যান্য সংবাদসমূহ




ক্যাটাগরিভিত্তিক সংবাদসমূহ

আপডেট বার্তা24 এ প্রকাশিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized By BreakingNews
Translate »
error: Content is protected !!