1. [email protected] : jakir ub24 : jakir ub24
  2. [email protected] : shohag : shohag
  3. [email protected] : ub24 001 : ub24 001
  4. [email protected] : updatebarta24 :
ওমানকে হারিয়ে বিশ্বকাপে মূল পর্বের আশা বাঁচিয়ে রাখলো বাংলাদেশ - আপডেট বার্তা24
December 2, 2021, 2:59 am
সর্বশেষ সংবাদ
সাতক্ষীরায় ঢাকা ওয়েভের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আল-মানার একাডেমী মনগাজী কর্তৃক ‘অভিভাবক সমাবেশ ও দোয়া অনুষ্ঠান’ সম্পন্ন মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে নাভারণ ৭ আনসার ব‍্যাটালিয়নে র‍্যালী অনুষ্ঠিত সাতক্ষীরায় ‘মুজিববর্ষ বিজয় দিবস টেনিস টুর্নামেন্ট-২০২১’ এর সমাপনী ও পুরস্কার বিতরণ নির্মিত হবে দর্শক গ্যালারি- সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান পাটগ্রামে ৯৫ বছর বয়সী বৃদ্ধের সংসার চলে বয়স্কভাতার টাকায় জামালপুরে বিশ্ব এইডস দিবস উপলক্ষে স্ট্যান্ডিং র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত  সাতক্ষীরায় লেক ভিউ ক্যাফে এন্ড বেকারী’র তৃতীয় আউটলেট উদ্বোধন সাতক্ষীরায় দৈনিক খুলনাঞ্চল পত্রিকার ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেরপুরে কৃষকের ৩০ শতক জমির ধান বিড়ির আগুনে পুড়ে ছাই জামালপুরে সাংবাদিকদের জন্য বাংলাদেশ প্রেস কাউন্সিলের সেমিনার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত 




ওমানকে হারিয়ে বিশ্বকাপে মূল পর্বের আশা বাঁচিয়ে রাখলো বাংলাদেশ

  • আপডেট : Wednesday, October 20, 2021
  • 68 বার সংবাদটি পড়া হয়েছে

বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্বে টিকে থাকার লড়াইয়ে ওমানকে ২৬ রানের ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ। সাকিব-মুস্তাফিজের দুর্দান্ত বোলিংয়ের সামনে তাসের ঘরে পরিণত হয়েছিল ওমানের ব্যাটিং লাইনআপ।

এদিন টস জিতে প্রথমে ব্যাটিং করতে নেমে গত ম্যাচের মত এই ম্যাচেও ব্যর্থ ছিলেন লিটন দাস। ৭ বল মোকাবেলায় মাত্র ৬ রান করেই সাজঘরে ফিরে যান লিটন। ব্যাটিং পজিশন পরিবর্তন করে এই ম্যাচে তিন নম্বরে নামিয়ে দেয়া হয় শেখ মেহেদি হাসানকে।

এই পজিশনে অবশ্য সুবিধা করতে পারেননি মেহেদি। ৪ বল মোকাবেলায় রানের খাতা খোলার আগেই প্যাভিলিয়নে ফিরেন তিনি। ওপেনার নাইম শেখ ও সাকিব আল হাসান মিলে অবশ্য এদিন গড়েছেন ৮০ রানের জুটি। এই জুটি বিচ্ছিন্ন হয় ২৯ বল মোকাবেলায় ৬টি চারের সাহায্যে ৪২ রান করে দুর্ভাগ্যবশত সাকিব রানআউট হলে।

নুরুল হাসান সোহান কিংবা আফিফ দলের জন্য অবদান না রাখতে পারলেও মাহমুদউল্লাহ রিয়াদ চেষ্টা চালিয়ে গিয়েছিলেন। ৫০ বল মোকাবেলায় ৪টি ছক্কা ও ৩টি চারের সাহায্যে ৬৪ রান করে নাইম সাজঘরে ফিরে গেলে ১০ বলে ১৭ রান আসে মাহমুদউল্লাহ রিয়াদের ব্যাট থেকে।

নির্ধারিত ২০ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ১৫৩ রান স্কোরবোর্ডে জমা করে বাংলাদেশ।

জবাবে খেলতে নেমে ওমানের আকিব ইলিয়াসকে সাজঘরে ফেরত পাঠিয়ে দেন মুস্তাফিজুর রহমান। তিন নম্বরে নামা কাশ্যপ প্রজাপতির সাথে মিলে ওপেনার জাতিন্দর সিং মিলে গড়েন ৩৪ রানের জুটি। ১৮ বলে ২১ রান করে কাশ্যপ সাজঘরে ফিরে গেলেও ব্যাট হাতে আরও কিছুক্ষণ টিকে থাকেন জাতিন্দর।

৩৩ বলে ৪০ রান করা জাতিন্দরকে সাকিব সাজঘরে ফিরে গেলে ওমানের রানের গতি কমতে থাকে। ১৭তম ওভারে এসে সাকিব টানা দুই বলে দুই উইকেট নিলে ওমানের আশার প্রদিপ নিভতে থাকে। ১৮তম ওভারে এসে আবারও মুস্তাফিজ জোড়া আঘাত হানলে ম্যাচ থেকে ছিটকে যায় ওমান।

শেষ দুই ওভারে ১ উইকেট হাতে থাকতে ওমানের জয়ের জন্য প্রয়োজন হয় ৪২ রান প্রয়োজন হলে ওমান শেষ পর্যন্ত ম্যাচ হারে ২৬ রানের ব্যবধানে।

বল হাতে এদিন সাকিব আল হাসান ২৮ রানে ৩টি, মুস্তাফিজ ৩৬ রানে ৪টি, মেহেদি ১৪ রানে ১টি এবং সাইফুদ্দিন ১৬ রানে নেন ১ উইকেট।




নিউজ টা আপনার টাইমলাইনে শেয়ার করে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অন্যান্য সংবাদসমূহ




ক্যাটাগরিভিত্তিক সংবাদসমূহ

আপডেট বার্তা24 এ প্রকাশিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized By BreakingNews
Translate »
error: Content is protected !!