1. [email protected] : jakir ub24 : jakir ub24
  2. [email protected] : shohag : shohag
  3. [email protected] : ub24 001 : ub24 001
  4. [email protected] : updatebarta24 :
ঝিনাইদহে ব্যাংক থেকে ফেরার পথে নারীর কাছ থেকে ছিনতাই - আপডেট বার্তা24
October 24, 2021, 2:02 am
সর্বশেষ সংবাদ
ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বৈকারীর মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম মিলন বেপরোয়া সাতক্ষীরার দেবহাটা ও কালিগঞ্জে নৌকার মনোনয়ন পেলেন যারা নাগরপু‌রে অ‌বৈধ মা‌টির ট্রলিগু‌লো পু‌রো‌নো রু‌পে ফি‌রে যা‌চ্ছে পাটগ্রামে জমির সীমানায় সুপারি চারাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠির আঘাতে নিহত -১ জামালপুরে ইউপি নির্বাচনে প্রার্থীর মনোনয়ন যাচায়ে অনিয়মের অভিযোগ ভারতে পাচার হওয়া ১৯ বাংলাদেশি নারীকে বেনাপোল চেকপোস্ট দিয়ে হস্তান্তর বড় জয়ে সুপার ‍টুয়েলভে বাংলাদেশ বকশীগঞ্জে আটক ১৪ জামাত নেতাকর্মীদের আদালতে সোপর্দ স্বাধীনতা বিরোধী শক্তি দেশকে অস্থিতিশীল করতে জ্বালাও পোড়াও শরু করেছে রেলপথ মন্ত্রী-নূরুল ইসলাম সুজন সাতক্ষীরার আগরদাড়ীতে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী মঈনুল ইসলামের নির্বাচনী প্রচারনা




ঝিনাইদহে ব্যাংক থেকে ফেরার পথে নারীর কাছ থেকে ছিনতাই

  • আপডেট : Monday, October 11, 2021
  • 71 বার সংবাদটি পড়া হয়েছে

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহে ব্যাংক থেকে টাকা তুলে রাস্তা পার হওয়ার সময় পারভিন খাতুন নামের এক নারীর কাছ থেকে এক লাখ টাকা ছিনতাই হয়েছে। এ ঘটনায় ওই নারী বারবার জ্ঞান হারিয়ে ফেলেন। এ সময় তার সঙ্গে থাকা ১১ বছরের ছেলে মাকে জ্ঞান ফেরানোর চেষ্টা করে।

সোমবার (১১ অক্টোবর) বেলা ১১টার দিকে ঝিনাইদহ সোনালী ব্যাংক শাখার সামনে এ ঘটনা ঘটে। ওই নারী হরিণাকুন্ডু উপজেলার রথখোলা গ্রামের বাবলুর রশিদের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, একজন নারী বোরকা পরিহিত অবস্থায় ব্যাংকের সামনে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় কয়েকজন লোক এসে তাকে ঘিরে ফেলেন এবং তার সঙ্গে ধস্তাধস্তি করে। এ সময় স্থানীয়রা দৌড়ে কাছে যেতেই তারা পালিয়ে যান। তখন ওই নারী বলেন, তার টাকা ছিনতাই করা হয়েছে। পরে তিনি কাঁদতে কাঁদতে আবার ব্যাংকে প্রবেশ করেন।

ওই নারীর ছেলে জিহাদের ভাষ্যমতে, সকালে সে তার মায়ের সঙ্গে ঝিনাইদহ সোনালী ব্যাংকে টাকা উঠাতে যায়। পরে ব্যাংক থেকে দুই লাখ তিন হাজার ৪৬০ টাকা তুলে নিচে নেমে তারা রাস্তা পার হচ্ছিলেন। এ সময় মুখে মাস্ক পরা চার থেকে পাঁচজন তাদের ঘিরে ফেলেন। তারা টাকার ব্যাগ নিয়ে টানাটানি করেন। একপর্যায়ে ব্যাগ থেকে কিছু টাকা উঠিয়ে নেন। পরে লোকজন দৌড়ে এলে তারা পালিয়ে যান।

স্থানীয় হুমায়ুন বলেন, পারভিন খাতুন আমার ছোট ভাইয়ের স্ত্রী। আমি বাড়িতে ছিলাম। আমার কাছে তার ফোন নম্বর থেকে একটি ফোন আসে। জানানো হয় ব্যাংক থেকে নামার পরপর তার কাছ থেকে টাকা ছিনতাই হয়েছে। এরপর আমি ব্যাংকে চলে আসি।

সোনালী ব্যাংক ঝিনাইদহ শাখার ম্যানেজার জাকির হোসেন বলেন, ওই নারী বেলা ১১টার দিকে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে নিয়ে যায়ন। এর কিছুক্ষণ পর তিনি আবার ব্যাংকে ফিরে এসে আমাদের জানান, তার টাকা ছিনতাই হয়েছে। একথা বলেই তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। তাকে ব্যাংকের একটি রুমে রেখে আমরা পুলিশকে বিষয়টি জানাই।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা বলেন, আমি থানায় নেই, কাজে বাইরে আছি। ছিনতাইয়ের বিষয়ে আমি কিছু জানি না। তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।




নিউজ টা আপনার টাইমলাইনে শেয়ার করে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অন্যান্য সংবাদসমূহ




ক্যাটাগরিভিত্তিক সংবাদসমূহ

আপডেট বার্তা24 এ প্রকাশিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized By BreakingNews
Translate »
error: Content is protected !!