1. [email protected] : jakir ub24 : jakir ub24
  2. [email protected] : shohag : shohag
  3. [email protected] : ub24 001 : ub24 001
  4. [email protected] : updatebarta24 :
সুযোগ পেলে ইমরানকে বিশ্বকাপ দলে নিতেন তাসকিন - আপডেট বার্তা24
October 24, 2021, 1:59 am
সর্বশেষ সংবাদ
ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বৈকারীর মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম মিলন বেপরোয়া সাতক্ষীরার দেবহাটা ও কালিগঞ্জে নৌকার মনোনয়ন পেলেন যারা নাগরপু‌রে অ‌বৈধ মা‌টির ট্রলিগু‌লো পু‌রো‌নো রু‌পে ফি‌রে যা‌চ্ছে পাটগ্রামে জমির সীমানায় সুপারি চারাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠির আঘাতে নিহত -১ জামালপুরে ইউপি নির্বাচনে প্রার্থীর মনোনয়ন যাচায়ে অনিয়মের অভিযোগ ভারতে পাচার হওয়া ১৯ বাংলাদেশি নারীকে বেনাপোল চেকপোস্ট দিয়ে হস্তান্তর বড় জয়ে সুপার ‍টুয়েলভে বাংলাদেশ বকশীগঞ্জে আটক ১৪ জামাত নেতাকর্মীদের আদালতে সোপর্দ স্বাধীনতা বিরোধী শক্তি দেশকে অস্থিতিশীল করতে জ্বালাও পোড়াও শরু করেছে রেলপথ মন্ত্রী-নূরুল ইসলাম সুজন সাতক্ষীরার আগরদাড়ীতে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী মঈনুল ইসলামের নির্বাচনী প্রচারনা




সুযোগ পেলে ইমরানকে বিশ্বকাপ দলে নিতেন তাসকিন

  • আপডেট : Wednesday, October 6, 2021
  • 73 বার সংবাদটি পড়া হয়েছে

আবদুল্লাহ আল মামুন (রাকিব),বিশেষ প্রতিনিধি ঢাকাঃ

পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা খেলোয়াড়। সুযোগ পেলে ইমরানকে বাংলাদেশের বিশ্বকাপ দলে নিতেন তাসকিন আহমেদ।

বিশ্বকাপ উপলক্ষে আয়োজিত আইসিসির অ্যারাউন্ড দ্য উইকেট অনুষ্ঠানে তাসকিন আহমেদকে প্রশ্ন করা হয়েছিল, সুযোগ পেলে তিনি কাকে বাংলাদেশের বিশ্বকাপ দলে নিতেন। তাসকিন অকপটেই উত্তর দেন, পাকিস্তানের সাবেক অধিনায়ক ও বর্তমান প্রধানমন্ত্রী ইমরানকে তিনি দলে চাইতেন।

ইমরানকে দলে চাওয়ার কারণ হিসেবে তাসকিন বলেন, “ইমরান খান। নিঃসন্দেহে তিনি একজন অসাধারণ খেলোয়াড় ছিলেন। তিনি একজন অলরাউন্ডার ছিলেন, ফলে ব্যাট ও বল উভয় বিভাগেই আমাদের দল উপকৃত হতো।”

এই অনুষ্ঠানে তাসকিন জানিয়েছেন, বিশ্বকাপে বাংলাদেশে তার প্রিয় ম্যাচ কোনটি। ২০১৫ বিশ্বকাপে ইংল্যান্ডকে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করা ম্যাচটিই তার চোখে সেরা ম্যাচ।

তাসকিন বলেন, “ইংল্যান্ডের বিপক্ষে ২০১৫ বিশ্বকাপে আমরা ম্যাচটা জিতেছিলাম। ম্যাচটি অনেক নাটকীয় ছিল। শেষে রুবেল হোসেন এসে দুইটা উইকেট শিকার করল এবং আমরা জিতে গেলাম। দুর্দান্ত একটি ম্যাচ ছিল।”

২০১৫ সালে প্রথমবারের মতো বিশ্বকাপ খেলেছিলেন তাসকিন। কিন্তু ২০১৯ সালের বিশ্বকাপ দলে জায়গা পাননি তিনি। বিশ্বকাপ দলে জায়গা হারানোর পরেই তাসকিন দাঁতে দাঁত চেপে নতুন উদ্যোমে আবার শুরু করেছিলেন ঘুরে দাঁড়ানোর মিশন।

সেই সময়ের অভিজ্ঞতা সম্পর্কে তিনি বলেন, “আমি আমার কাজের ধারা পরিবর্তন করে ফেলেছিলাম। একটি শৃঙ্খলার মধ্য ঢুকেছিলাম। আমার একজন ব্যক্তিগত প্রশিক্ষক, মানসিক প্রশিক্ষক, পুষ্টিবিদ নিয়েছিলাম এবং নতুন উদ্যোমে অনুশীলন শুরু করেছিলাম। ওই ৩ বছর, যখন আমি দলে ছিলাম না, খুবই কঠিন সময় ছিল।”

তাসকিন আরও বলেন, “একসময় আমি জাতীয় দলের নিয়মিত সদস্য ছিলাম এবং সেখান থেকে আমাকে ঘরে বসে টিভিতে বাংলাদেশের খেলা দেখতে হচ্ছিল ৩ বছর ধরে- খুব কঠিন সময় ছিল। আলহামদুলিল্লাহ, কঠোর পরিশ্রম করে আমি আবার তিন সংস্করণের চুক্তিতে ফিরে এসেছি।




নিউজ টা আপনার টাইমলাইনে শেয়ার করে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অন্যান্য সংবাদসমূহ




ক্যাটাগরিভিত্তিক সংবাদসমূহ

আপডেট বার্তা24 এ প্রকাশিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized By BreakingNews
Translate »
error: Content is protected !!