1. [email protected] : jakir ub24 : jakir ub24
  2. [email protected] : shohag : shohag
  3. [email protected] : ub24 001 : ub24 001
  4. [email protected] : updatebarta24 :
জামালপুরে বিয়ে দাবীতে প্রেমিকের বাড়িতে অনশনে গিয়ে নির্যাতনের শিকার প্রেমিকা  - আপডেট বার্তা24
October 24, 2021, 2:14 am
সর্বশেষ সংবাদ
ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বৈকারীর মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম মিলন বেপরোয়া সাতক্ষীরার দেবহাটা ও কালিগঞ্জে নৌকার মনোনয়ন পেলেন যারা নাগরপু‌রে অ‌বৈধ মা‌টির ট্রলিগু‌লো পু‌রো‌নো রু‌পে ফি‌রে যা‌চ্ছে পাটগ্রামে জমির সীমানায় সুপারি চারাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠির আঘাতে নিহত -১ জামালপুরে ইউপি নির্বাচনে প্রার্থীর মনোনয়ন যাচায়ে অনিয়মের অভিযোগ ভারতে পাচার হওয়া ১৯ বাংলাদেশি নারীকে বেনাপোল চেকপোস্ট দিয়ে হস্তান্তর বড় জয়ে সুপার ‍টুয়েলভে বাংলাদেশ বকশীগঞ্জে আটক ১৪ জামাত নেতাকর্মীদের আদালতে সোপর্দ স্বাধীনতা বিরোধী শক্তি দেশকে অস্থিতিশীল করতে জ্বালাও পোড়াও শরু করেছে রেলপথ মন্ত্রী-নূরুল ইসলাম সুজন সাতক্ষীরার আগরদাড়ীতে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী মঈনুল ইসলামের নির্বাচনী প্রচারনা




জামালপুরে বিয়ে দাবীতে প্রেমিকের বাড়িতে অনশনে গিয়ে নির্যাতনের শিকার প্রেমিকা 

  • আপডেট : Wednesday, October 6, 2021
  • 263 বার সংবাদটি পড়া হয়েছে

জামালপুর জেলা প্রতিনিধি:

জামালপুরের ইসলামপুরে বিয়ে দাবীতে প্রেমিকের বাড়িতে অনশনে গিয়ে নির্যাতনের শিকার হয়েছে এক প্রেমিকা । ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের কাচিহারা গ্রামে।
জানা যায়, গত দুই বছর ধরে মোবাইলে সোস্যাল মিডিয়ার মাধ্যমে প্রেম ভালবাসা হয় উপজেলার সদর ইউনিয়নের কাচিহারা গ্রামে মৃত আলমাছ ফারাজীর ছেলে আসলাম ফারাজী(২৪)এর সাথে একই এলাকার বিল্লাল উদ্দিনের কলেজ পড়ুয়া মেয়ে(১৮)এর। প্রেমিক আলমাছ ফারাজী বর্তমানে সৈনিকের চাকুরী করে।
ভোক্তভোগী প্রেমিকার অভিযোগ, “গত দুই বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সাথে সম্পর্ক করেছে আসলাম ফারাজী। বিষয়টি তার পরিবারের লোকজনও জানে। কিন্তু সম্প্রতি সে তার সাথে বিয়ের ব্যাপারে তালবাহানা করছে। গত কয়েকদিন আগে ছুটিতে বাড়িতে আসে আলমাছ ফারাজী। গতকাল ৫ অক্টোবর ইসলামপুরে আমাদের দেখা হলে স্থানীয় লোকজন সন্দেহ করে আমাদের আটক করে। এসময় আমাকে চিনেনা বলে জানায়। এ ঘটনায় শহরে ও আমাদের গ্রামে জানা জানি হলে আমি লোকলজ্জায় বিয়ের দাবীতে রাতে আসলাম ফারাজীর বাড়িতে যাই। এসময় আসলাম ফারাজীর পরিবারের লোকজন আমাকে মারধর নির্যাতন করে পাশের একটি বাড়িতে আটক রাখে। পরে আমি আমার পরিবারের লোকজন ইসলামপুর থানা পুলিশকে খবর দিয়ে গভীর রাতে পুলিশ আমাকে উদ্ধার করে।”এঘটনার পর প্রেমিক আসলাম ফারাজী পলাতক রয়েছে।
এব্যাপারে ইসলামপুর থানা ওসি (তদন্ত) কবীর হোসেন জানান, আমরা ভোক্তভোগীদের পক্ষে, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এই ঘটনায় ভোক্তভোগী মেয়ে ও তার পিতা বিল্লাল উদ্দিন সাংবাদিকদের জানান, এব্যাপারে আইনের আশ্রয় নেওয়ার প্রক্রিয়া চলছে। এই ঘটনায় এলাকায় বেশ চাঞ্চলের সৃষ্টি হয়েছে।




নিউজ টা আপনার টাইমলাইনে শেয়ার করে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অন্যান্য সংবাদসমূহ




ক্যাটাগরিভিত্তিক সংবাদসমূহ

আপডেট বার্তা24 এ প্রকাশিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized By BreakingNews
Translate »
error: Content is protected !!