1. [email protected] : jakir ub24 : jakir ub24
  2. [email protected] : shohag : shohag
  3. [email protected] : sk eleyas : sk eleyas
  4. [email protected] : ub24 001 : ub24 001
  5. [email protected] : updatebarta24 :
সোনাগাজীতে প্রবাসীর জমি দখলের পায়তারা করছে চরচান্দিয়া আ'লীগ নেতা সেলিম - UpdateBarta24
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৬:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কঠোর লক-ডাউন বাস্তবায়নে সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ অভিযান পরিচালনা কোভিড ও ডেঙ্গু প্রতিরোধে কাল থেকে মাঠে নামছে চসিক-মেয়র শরণখোলায় ৭০ পিস  ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ভূঞাপুরে ভাঙ্গন ঠেকাতে পদক্ষেপ নিলেন স্থানীয় সংসদ সদস্য ধারালো অস্ত্রের আঘাতে দিঘলিয়ায় যুবক নিহত অবশেষে পুলিশের খাঁচায় ইভটিজার ও কিশোর গ্যাং এর হোতা সোহাগ ২৮ জুলাইয়ে থেকে শুরু হচ্ছে জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতক ১ম বর্ষের ভর্তি আবেদন জামালপুরের ইসলামপুরে যুবকের লাশ উদ্ধার ঐতিহাসিক কারনেই বিএনপি করোনা’র দুর্দিনে মানুষের পাশে নেই; রিয়াজ মালিথা পাটগ্রামে ডালিম বাড়ি জামে মসজিদের ছাদ ঢালাইয়ের কাজের শুভ উদ্ভোধন

সোনাগাজীতে প্রবাসীর জমি দখলের পায়তারা করছে চরচান্দিয়া আ’লীগ নেতা সেলিম

Reporter Name
  • Update Time : রবিবার, ২০ জুন, ২০২১
  • ১১৯ Time View

নিজস্ব প্রতিনিধি:

সোনাগাজীতে প্রবাসী মাঈন উদ্দিনের জমি দখলের পাঁয়তারা করছে চরচান্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সেলিম জাহাঙ্গীর। এবিষয়ে ক্ষতিগ্রস্থ মাইন উদ্দিন বাদী হয়ে সেলিম জাহাঙ্গীর ও মোশারফ হোসেন নামে দুইজন সহ অজ্ঞাতনামা আরো ৬/৭জনকে  বিবাদী করে 
সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।  
সোনাগাজী মডেল থানায় দাখিল করা অভিযোগ ও ক্ষতিগ্রস্থ সূত্রে জানা যায়, উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের ২নং ওয়ার্ড বৈদ্য বাড়ীর প্রবাসী মাঈন উদ্দিন ২০০৪ সালে সোনাগাজী পৌরসভার ৭নং ওয়ার্ড (যাহা  চরচান্দিয়া মৌজার খতিয়ান নং ২৭৮৮, বিএস ৪৯৮০ দাগ বটে)  সরকারি কলেজের পাশে ০৮ শতক ভূমি সাফকবলা সূত্রে মালিক হয়ে অদ্যবধি ভোগ দখলে রয়েছেন।
সংগত কারনে এই এলাকায় ভূমির দাম বহুগুন বেড়ে যাওয়ায় কতিপয় ভূমিদস্যু চক্রের লালসার নজর পড়ে প্রবাসী মাঈন উদ্দিনের উক্ত ভূমিতে, ঘটনার সময় ১৪জুন সোমবার বিকাল ৩টার সময় আওয়ামীলীগ নেতা সেলিম জাহাঙ্গীর এবং ভূমিদস্যু মোশারফ হোসেনের নেতৃত্বে ৬/৭জন বেআইনি ভাবে প্রবেশ করে জবর দখল করার চেষ্টা করে।  এসময় প্রবাসী মাইন উদ্দিন সহ তার পরিবারের সদস্যরা বেআইনী প্রবেশে বাধা দিলে তাদের কে আশ্রাব্য ভাষায় গালমন্দ করে এবং মেরে লাশ গুম করার হুমকি দেয়। 
ক্ষতিগ্রস্থ মাইন উদ্দিন জানান, ভূমিদস্যুদের লালসার নজর থেকে আমাকে বাঁচান, ভূমিদস্যু সেলিম জাহাঙ্গীর ও মোশারফ হোসেন আমার জমিটি জবর দখল করতে চায়, আমি থানায় অভিযোগ দিয়েছি। সেলিম আওয়ামীলীগের একজন নেতার প্রভাব দেখিয়ে জমি দখল করার চেষ্টা করছে। আমি এসব ভূমি দস্যুদের দৃষ্টান্তমূলক বিচার চাই।
অভিযুক্ত সেলিম জাহাঙ্গীরের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, মাঈন উদ্দিনের অভিযোগ পুরোপুরি সত্য নয়, আমি তার ভূমি জবরদখল করতে যাবো কেন? বিরোধীয় ভূমির মালিকানা নিয়ে দলিল-পত্রের ত্রুটি রয়েছে, তা নিয়ে বিরোধ চলছে। 
সোনাগাজী মডেল থানার অফিসার অফিসার ইনচার্জ সাজেদুল ইসলাম পলাশ অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্তপূর্বক প্রয়োজনীয় গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © 2020 UpdateBarta24
Theme Customized BY Kh Raad ( Frilix Group )
Translate »
error: Content is protected !!