1. [email protected] : jakir ub24 : jakir ub24
  2. [email protected] : shohag : shohag
  3. [email protected] : sk eleyas : sk eleyas
  4. [email protected] : ub24 001 : ub24 001
  5. [email protected] : updatebarta24 :
স্টুডেন্ট'স এসোসিয়েশন অফ ফেনীর ( সাফ) এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - UpdateBarta24
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৫:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কঠোর লক-ডাউন বাস্তবায়নে সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ অভিযান পরিচালনা কোভিড ও ডেঙ্গু প্রতিরোধে কাল থেকে মাঠে নামছে চসিক-মেয়র শরণখোলায় ৭০ পিস  ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ভূঞাপুরে ভাঙ্গন ঠেকাতে পদক্ষেপ নিলেন স্থানীয় সংসদ সদস্য ধারালো অস্ত্রের আঘাতে দিঘলিয়ায় যুবক নিহত অবশেষে পুলিশের খাঁচায় ইভটিজার ও কিশোর গ্যাং এর হোতা সোহাগ ২৮ জুলাইয়ে থেকে শুরু হচ্ছে জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতক ১ম বর্ষের ভর্তি আবেদন জামালপুরের ইসলামপুরে যুবকের লাশ উদ্ধার ঐতিহাসিক কারনেই বিএনপি করোনা’র দুর্দিনে মানুষের পাশে নেই; রিয়াজ মালিথা পাটগ্রামে ডালিম বাড়ি জামে মসজিদের ছাদ ঢালাইয়ের কাজের শুভ উদ্ভোধন

স্টুডেন্ট’স এসোসিয়েশন অফ ফেনীর ( সাফ) এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ১৫৬ Time View

শরিফ সাকিব ( বিশেষ প্রতিনিধি ):

ফেনী জেলার অন্যতম সংস্থা ” স্টুডেন্ট’স এসোসিয়েশন অফ ফেনী ‌” এর ১০ ম প্রতিষ্ঠা বার্ষিকী এবং ১১ তম বর্ষে পদার্পণ উপলক্ষে সোনাগাজী জিরো পয়েন্ট সংলগ্ন বনফুল রেস্টুরেন্টে গত ১৭ই জুন রোজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭:৩০ মিনিটে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয় । সংস্থার পক্ষ থেকে এবারের অনুষ্ঠানটি বিশাল আয়োজন করে সম্পূর্ণ করার চিন্তা ভাবনা থাকলেও বর্তমান করোনা মহামারীর কারণে তা সম্ভব হয়ে উঠে নি । যার পরিপ্রেক্ষিতে ফেনী জেলায় অবস্থিত সদস্যদের নিয়ে অনুষ্ঠানটি সীমিত আকারে পালন করা হয় ।

স্টুডেন্ট’স এসোসিয়েশন অফ ফেনী ( সাফ) এর প্রতিষ্ঠাতা আবদুল্লাহ আল মিজান ভিডিও কনফারেন্সে , সংস্থার সভাপতি তানজুরুল তুহিনের উপস্থিতিতে এই সময় “স্টুডেন্ট’স এসোসিয়েশন অফ ফেনী ” কে “পিপলস্ এসোসিয়েশন অফ ফেনী” নামকরণ করে সবার জন্য সংস্থা কে উন্মুক্ত ঘোষণা করেন ।
উক্ত অনুষ্ঠানে এই সময় উপস্থিত ছিলেন সংস্থার সাংগঠনিক সম্পাদক এবং এক্সিকিউটর সোহেল কামাল সিদ্দিক , এক্সিকিউটর জামাল ছোটন , আনোয়ার রণি ,, আবু তালেব , শরিফ সাকিব , মোশাররফ তারেক । এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মুহুরি টিভির পরিচালক ইকবাল হোসেন , আশরাফুল ইসলাম , মোশাররফ হোসেন , মেহেদী মিশন , মোজাম্মেল হোসেন , শাহাদাত হোসেন , রবিউল হক প্রমুখ ।
উল্লেখ্য যে , স্টুডেন্ট’স এসোসিয়েশন অফ ফেনী ২০১১ সালে ১৭ ই জুন প্রতিষ্ঠা লগ্ন থেকে মানব কল্যাণ , শিক্ষা কার্যক্রম, রক্তদান ও চিকিৎসা সেবা , সুষ্ঠু সংস্কৃতি বিকাশ ও সমাজ সেবা এবং পাঠাগার উন্নয়ন সহ বিভিন্ন কাজ করে ফেনী জেলার মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে । প্রতিষ্ঠা লগ্নে সংস্থার নাম স্টুডেন্ট’ এসোসিয়েশন অফ সোনাগাজী থেকে ২০১৬ সালে ১৭ ই জুন স্টুডেন্ট’স এসোসিয়েশন অফ ফেনী তে নামকরণ করা হয় । সর্বশেষ ২০২১ সালে ১৭ ই জুন পেশাজীবী, শ্রমিক , শিক্ষক , প্রবাসী , ব্যবসায়ী সবাই যেন মানব কল্যাণে কাজ করতে পারে সেজন্য স্টুডেন্ট’স এসোসিয়েশন অফ ফেনী কে , পিপলস্ এসোসিয়েশন অফ ফেনী তে নামকরণ করা হয়েছে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Copyright © 2020 UpdateBarta24
Theme Customized BY Kh Raad ( Frilix Group )
Translate »
error: Content is protected !!