1. gmjakirhossain1@gmail.com : jakir ub24 : jakir ub24
  2. ahshohag812@gmail.com : shohag : shohag
  3. hossaineleyas122@gmail.com : sk eleyas : sk eleyas
  4. Mahfuzul.karim99@gmail.com : ub24 001 : ub24 001
  5. admin@www.updatebarta24.com : updatebarta24 :
সাতক্ষীরায় ৪ ঘন্টার ব্যবধানে করোনা উপসর্গে চারজনের মৃত্যু - আপডেট বার্তা24
August 8, 2022, 1:32 am
সর্বশেষ সংবাদ
বাড়বে আরও গরম, সম্ভাবনা নেই বৃষ্টির জামালপুর জেলা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শার্শায় প্রতিবন্ধী ও দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সাতক্ষীরায় “স্বপ্নের বাংলাদেশ” ফাউন্ডেশন কর্তৃক ঈদ সামগ্রী বিতরণ ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে সারা দেশের ন্যায় সাতক্ষীরায়ও গৃহহীনদের ঈদের উপহার ঘর দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেরপুর অনলাইন জার্নালিস্ট ফোরাম কর্তৃক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ফেনীতে এসোসিয়েশন অপ সিলডেন ওয়েলফেয়ারের ইফতার বিতরণ জামালপুরের ৬ ইউপিতে নির্বাচন আগামী ১৫ জুন ফেনী সরকারি কলেজের ইংরেজি বিভাগের ইফতার অনুষ্ঠান পবিপ্রবিতে Higher Studies in Russia শিরোনামে সেমিনার অনুষ্ঠিত কুষ্টিয়ায় চলনশক্তিহীন মুন্নি পেলো হুইলচেয়ার




সাতক্ষীরায় ৪ ঘন্টার ব্যবধানে করোনা উপসর্গে চারজনের মৃত্যু

  • আপডেট : Thursday, June 10, 2021
  • 303 বার সংবাদটি পড়া হয়েছে

সাতক্ষীরা প্রতিনিধিঃ
করোনা উপসর্গ নিয়ে মাত্র ৪ ঘন্টার ব্যবধানে সাতক্ষীরা মেডিকেল কলেজ (সমাকে) হাসপাতালে দুই নারীসহ চার জনের মৃত্যু হয়েছে। বুধবার (৯ জুন) বেলা ২টা ৪০ মিনিট থেকে সন্ধ্যা ৭টা ৫০ মিনিটের মধ্যে বিভিন্ন সময়ে তাদের মৃত্যু হয়।

মৃত ব্যক্তিরা হলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলা কাটাখালি গ্রামের মৃত বজলুর রহমান সানার ছেলে মোঃ কামরুজ্জামান সানা (৬৪), সাতক্ষীরার শহরের আমতলা এলাকার মোঃ আব্দুল খালেকের স্ত্রী মোছাঃ রিজিয়া খাতুন (৩৫), সদর উপজেলার পরানদহা গ্রামের মৃত গোলাম মোড়লের স্ত্রী মোছাঃ রূপবান বিবি (৫৫) ও একই উপজেলার গায়েশপুর গ্রামের বিলাত আলীর ছেলে রুহুল কুদ্দুস (৫৫)।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টসহ করোনা নানা উপসর্গ নিয়ে ৯ জুন সন্ধ্যা ৭ টা ৪০ মিনিটে সামেক হাসপাতালের করোনা ইউনিটের নিবিড় পরিচর্যা ইউনিটে ভর্তি হন জেলার আশাশুনির কাটাখালি গ্রামের মোঃ কামরুজ্জামান সানা। কিন্তু ভর্তির মাত্র ১০ মিনিট পর তিনি মারা যান।

একই ধরনের উপসর্গ নিয়ে ৬ জুন রাত ১১ টা ৩০ মিনিটে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন আমতলা এলাকার আব্দুল খালেকের স্ত্রী রিজিয়া খাতুন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (৯ জুন) বিকাল সোয়া ৫টার দিকে তিনি মারা যান।

এদিকে জ্বর, কাশি ও শ্বাসকষ্টসহ করোনার বিভিন্ন উপসর্গ নিয়ে গত ৮ জুন রাত ৮টা ৫০ মিনিটে সামেক হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন সদর উপজেলার পরানদহা গ্রামের মৃত গোলাম মোড়লের স্ত্রী রূপবান বিবি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (৯ জুন) বেলা ২টা ৪০ মিনিটে দিকে তার মৃত্যু হয়।

অপরদিকে করোনার একই ধরনের উপসর্গ নিয়ে সদর উপজেলার গায়েশপুর গ্রামের রুহুল কুদ্দুস গত ৬ জুন বেলা সাড়ে ১২টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। অবস্থার অবনতি হলে পরে তাকে নিবিড় পরিচার্যা ইউনিটে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (৯ জুন) বেলা সোয়া ৪টার দিকে তিনি মারা যান।

এনিয়ে জেলায় করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন কমপক্ষে ২৪০ জন ব্যাক্তি। আর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন অর্ধ শতাধিক।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক কুদরত-ই-খোদা এসব মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত চারজনেই করোন উপসর্গ নিয়ে অসুস্থ্যতার কারনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। তবে করোনা পরীক্ষার জন্য তাদের প্রত্যেকের নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে মৃত ব্যক্তিদের মরদেহ দাফনের জন্য বলা হয়েছে।




নিউজ টা আপনার টাইমলাইনে শেয়ার করে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অন্যান্য সংবাদসমূহ




ক্যাটাগরিভিত্তিক সংবাদসমূহ

আপডেট বার্তা24 এ প্রকাশিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized By BreakingNews
Translate »
error: Content is protected !!