1. gmjakirhossain1@gmail.com : jakir ub24 : jakir ub24
  2. newseditor.sajid@gmail.com : news editor : news editor
  3. ahshohag812@gmail.com : shohag : shohag
  4. admin@www.updatebarta24.com : updatebarta24 :
ক্রিকেটার রুবেলের মৃত্যুতে মানিক দত্তের শোক প্রকাশ - আপডেট বার্তা24
January 30, 2023, 4:52 am
সর্বশেষ সংবাদ
বাড়বে আরও গরম, সম্ভাবনা নেই বৃষ্টির যশোরে দূর্বত্তের ছুরিকাঘাতে যুবক খুন দৌলতপুরে প্রধান শিক্ষক টমের বিরুদ্ধে দুর্নীতির নানা অভিযোগ যশোরের মনিরামপুরে মটরসাইকেল দূর্ঘটনায় ২ভাই নিহত কুষ্টিয়া পরিবার পরিকল্পনা অধিদপ্তরে সরকার বিরোধী কর্মকাণ্ড ও নিয়োগ বাণিজ্যের শিকার অসংখ্য মহিলাগণ শীতে লাল শাপলার মাঝে মুগ্ধতা ছড়াচ্ছে অতিথি পাখি ডিআইইউ’র ক্যান্টিনে নিম্নমানের খাবার, নজর নেই প্রশাসনের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি ফাল্গুনী দাসকে প্রসাশনের হুমকি সবাইকে ছাড়িয়ে সেরা রোনালদো গুনী সংবর্ধনা পেলেন মানবিক চিকিৎসক ডাক্তার আবু কামরান রাহুল দুর্নীতি লাঘবে ভূমি খাতে ডিজিটালের আবির্ভাব-সাইফুজ্জামান চৌধুরী




ক্রিকেটার রুবেলের মৃত্যুতে মানিক দত্তের শোক প্রকাশ

  • আপডেট : Wednesday, April 20, 2022
  • 203 বার সংবাদটি পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

ক্যান্সারে আক্রান্ত হয়ে জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর ও মিডিয়া এন্ড কমিউনিকেশন কমিটির সদস্য মানিক দত্ত।

মঙ্গলবার (১৯ এপ্রিল) রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর।
শোক বার্তায় মানিক দত্ত বলেন, ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের মৃত্যুতে এদেশের ক্রীড়াঙ্গনে অপূরনীয় ক্ষতি হয়েছে। যা সহজে পুরণ হবার নয়। ” তিনি সাবেক এই ক্রিকেটারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, প্রায় তিন বছর ধরে ব্রেন টিউমারের চিকিৎসা চলছিল মোশাররফ রুবেলের। রক্তে সোডিয়ামের পরিমাণ বেড়ে যাওয়ার পাশাপাশি শুরু হয় ডিহাইড্রেশন, সঙ্গে কিডনির কারণে ক্রিয়েটিনিনের পরিমাণ বেড়ে গেলে শারীরিক অবস্থার অবনতি হয় তার। যে কারণে গত এক সপ্তাহ আইসিইউতে ভর্তি ছিলেন তিনি।

এর আগে ২০১৯ সালে ব্রেন টিউমার ধরা পড়ে রুবেলের। প্রায় দেড় বছরের চিকিৎসায় সুস্থ হয়ে উঠছিলেন তিনি। চলতি বছরের জানুয়ারিতে এমআরআইয়ে জানতে পারেন যে টিউমারটি আবার বাড়তে শুরু করেছে। তার পর থেকে চলছে কেমোথেরাপি।

এখন পর্যন্ত ২৪টি কেমোথেরাপি নিয়েছেন রুবেল। অক্টোবরে সর্বশেষ কেমো নেন তিনি। ২০১৯ সালের ১৯ মার্চ সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিউরো সার্জন এলভিন হংয়ের তত্ত্বাবধানে অস্ত্রোপচার হয় রুবেলের।

বাংলাদেশের জার্সি গায়ে ২০০৮ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অভিষেক হয় তার। জাতীয় দলের হয়ে মাত্র ৫টি ওয়ানডে খেলার সুযোগ হলেও ফাস্ট ক্লাস ক্রিকেটে ১১২ ম্যাচে নিয়েছেন ৩৯২ উইকেট। জাতীয় দলের হয়ে ২০১৬ সালে ইংল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচ খেলেন বাঁহাতি এই স্পিনার।




নিউজ টা আপনার টাইমলাইনে শেয়ার করে সবাইকে দেখার সুযোগ করে দিন

2 responses to “ক্রিকেটার রুবেলের মৃত্যুতে মানিক দত্তের শোক প্রকাশ”

  1. ExactRate™ is a liquid fertilizer system from John Deere that leverages
    proven technology from ExactApply™ sprayers.
    Some of the features of ExactRate includ.

  2. Kent Taulbee says:

    To the updatebarta24.com webmaster, Thanks for the well-structured and well-presented post!

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির অন্যান্য সংবাদসমূহ




ক্যাটাগরিভিত্তিক সংবাদসমূহ

আপডেট বার্তা24 এ প্রকাশিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Theme Customized By BreakingNews
Translate »
error: Content is protected !!